জিদান-দিনহোর খেলা দেখেছি, কিন্তু আমার পছন্দ মেসি


জিদান-দিনহোর খেলা দেখেছি, কিন্তু আমার পছন্দ মেসি

বার্সালোনা তারকা লিওনেল মেসির ভক্ত ম্যানসিটির মিডফিল্ডার গুন্দোগান। সম্প্রতি স্কাই স্পোর্টস মেক্সিকোকে দেয়া সাক্ষাৎকারে তিনি নিজেই এই কথা জানিয়েছেন।

আগামী জুনে বার্সার সঙ্গে মেসির চুক্তি শেষ হয়ে যাবে। এই সময়ের পর মেসিকে নিজেদের দলে নেয়ার চেষ্টা করছে ম্যানসিটি। তখন গুন্দোগানের এই মন্তব্য বেশ আলোচনারই জন্ম দিয়েছে।

নিজের ফেভারিট প্লেয়ার কে? এমন প্রশ্নে গুন্দোগান বলেন, “এটা অনেক কঠিন প্রশ্ন। আমি বলব যে মেসি আমার পছন্দের প্লেয়ার। কারণ তার খেলা দেখাটাই আনন্দের। সৌভাগ্যক্রমে আমি তার খেলা নিয়মিত দেখতে পারি।

“অবশ্যই অনেক প্লেয়ার আছে যাদের খেলা আমি দেখেছি। আমি রোনালদিনহোর খেলা দেখেছি, জিদানের খেলা দেখেছি। আমি আরও অনেকের খেলা দেখেছি। কিন্তু যদি একজনকে বেছে নিতে হয় তাহলে আমি মেসিকে বেছে নিব।”


Author

ask

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post