কাদের মির্জাকে চিকিৎসা করাতে বললেন এমপি একরামুল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই ও নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জার কড়া সমালোচনা করেছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরী।

কাদের মির্জাকে চিকিৎসা করাতে বললেন এমপি একরামুল



তিনি বলেন, উনি আগে ভদ্র ছিলেন। কিন্তু এখন তার চিকিৎসা দরকার। তিনি এখন যা শুরু করেছেন তাতে করে এটা স্পষ্ট যে, উনি অসুস্থ।


সোমবার (২৫ জানুয়ারি) রাতে একটি বেসরকারি টেলিভিশনের টক শোতে তিনি এসব কথা বলেন।

একরামুল করিম চৌধুরী বলেন, তিনি আমাকে ও আমার পরিবারের সদস্যদের নিয়ে বাজে মন্তব্য করেছেন। এটা মেনে নেওয়া যায় না। আমি বলবো উনার এখন চিকিৎসা দরকার। কোনো সুস্থ মানুষ এভাবে কথা বলতে পারে না। 

এদিকে, একই অনুষ্ঠানে তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তির জন্য নোয়াখালীবাসীর কাছে ক্ষমা চান।

তিনি বলেন, আমি আমার নেতা ওবায়দুল কাদেরকে নিয়ে যে মন্তব্য করেছিলাম তার জন্য ক্ষমা চাইছি। টেলিভিশনের মাধ্যমে পুরো নোয়াখালীবাসীর কাছে আমি ক্ষমা চাইছি। 
 
প্রসঙ্গত, বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দিবাগত রাত ১২টা ১০ মিনিটে একরামুল করিম নিজের ভেরিফাইড ফেসবুক আইডি থেকে লাইভে আসেন।

সেখানে তিনি বলেন, ‘আমি কথা বললে তো আর মির্জা কাদেরের বিরুদ্ধে কথা বলব না। আমি কথা বলব ওবায়দুল কাদেরের বিরুদ্ধে। একটা রাজাকার পরিবারের লোক এই পর্যায়ে এসেছে, তার ভাইকে শাসন করতে পারে না। এগুলো নিয়ে আমি আগামী কয়েক দিনের মধ্যে কথা বলব। আমার যদি জেলা আওয়ামী লীগের কমিটি না আসে। তাহলে আমি এটা নিয়ে শুরু করব।’

২৭ সেকেন্ডের ভিডিওটি কিছুক্ষণ পর সরিয়ে নিলেও রাতেই সেটা ভাইরাল হয়ে যায়।-
Author

ask

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post